Ramadan 2019 start date, Ramadan 2019 end date, Ramadan 2019 calender, Ramadan 2019 Calender and Timings, Ramadan Tips, Ramadan Profile pictures, Ramadan quotes, Ramadan kareem, Ramadan Mubarak

﷽ Find your Country Below! For Accurate Details we advice keep an eye on local announcements.

Ramadan 2018 in Bangladesh calendar Timings

In case you are spending the holy month of Ramadan 2018 in Bangladesh and want to recognize the accurate Ramadan Roza timings, you've got reached the right website. With Sehr O Iftar timings Of Bangladesh, you can now start your rapid and wreck your rapid in keeping with the accurate Suhoor o Iftar timings of your fast. So start your speedy at the right time and get the correct speedy breaking time.
In case you belong to Fiqa Hanafi Sunni or Fiqa Jafria Shia, don’t worry about iftar time. This segment gives you with the best Sehari and Iftari timing according to your personal Fiqa i.e Fiqa Hanafi سنی or Fiqa Jafri شیعہ, for the duration of this fasting month of Ramzan.

    When Is Ramadan 2018 In Bangladesh

    InshaAllah Ramadan 2018 in Bangladesh will be starting from 16 May 2018 and will end on 14 June 2018.
    you can also check the complete Ramzan timetable wherein you can keep yourself up to date with the right Roza timings, as stated in Ramadan calendar, also you could get to realize the exact sundown and sunrise timings in this phase of Suhoor and Iftar timings.

    Ramadan Timetable in Bangladesh:

    Below is the Suhoor and Iftar Timetable for Bangladesh. For Prayer timings, you can refer to other Islamic Sites. Also we advice Keeping an eye on local announcements for accurate details.
    Ramadan Timetable in Bangladesh:
    For online Ramadan Shopping in Bangladesh you can refer to www.chomok.com.bd/‎ 
    Or you can visit www.daraz.com.bd for Online Ramadan shopping in Bangladesh

    রমজান ইতিহাস:

    রমজান সারা বিশ্ব থেকে সব মুসলিম ভাই বোনদের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ মাস। এটি মুশরিকদের জন্য একটি সাধারণ মাস হতে পারে কিন্তু মুসলমানদের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং পবিত্র মাস
    আপনাদের মধ্যে অনেকেই রমজান মাসে ইতিহাস সম্পর্কে জানতে পারবেন কিন্তু এখনও অনেক ভাই বোন আছেন যারা পবিত্র মাস ইতিহাস সম্পর্কে জানেন না। এবং বিশ্বের সকল মানুষের সাথে ইসলাম ভাগ করে নেওয়ার দায়িত্ব আমাদের।
    রমজান ইসলামী ক্যালেন্ডারের নবম মাস। রমজান শব্দটি আক্ষরিক অর্থে আরাম মধ্যে scorching মানে। 610 খ্রিস্টাব্দে কুরআন মজীদে নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের কাছে প্রকাশিত হওয়ার পর এটি লাইলাতুল কদর নামে পরিচিত হয়। এটি প্রায়ই "দ্য নাইট অফ পাওয়ার" হিসাবে অনুবাদ করা হয়।
    রমজান খুবই গুরুত্বপূর্ণ মাস এবং এটি বছরে একমাত্র মাস যেখানে পুরস্কার দ্বিগুণ এবং তিনগুণ।
    পবিত্র কোরআন বলছেঃ
    "রমজান মাসে [যে] কুরআন তিলাওয়াত করা হয়েছে, মানুষের জন্য পথনির্দেশ এবং নির্দেশিকা এবং মাপকাঠি সম্পর্কে সুস্পষ্ট প্রমাণ। সুতরাং যে মাসে মাসে নতুন চাঁদ থাকে, সে তাকে ত্যাগ করুক; এবং যে কেহ অসুস্থ বা একটি যাত্রায় - তারপর অন্য দিন একটি সমান সংখ্যা। আল্লাহ তোমাদের জন্য আকাঙ্ক্ষা করেন এবং তোমাদের জন্য কষ্ট চান না এবং [শেষ পর্যন্ত] তোমাদেরকে শেষ করে দেন এবং তাঁর পবিত্রতা ও মহিমা ঘোষণা করুন। এবং সম্ভবত আপনি কৃতজ্ঞ হবে। "

    রমজান মাসে রোজা রাখার গুরুত্বঃ

    আপনি দ্রুত সম্পর্কে ভাল সচেতন কিন্তু সম্পর্কে সম্পর্কে না যারা তাদের জন্য এটি আলোচনা করা যাক। সূর্যাস্ত থেকে ডন পর্যন্ত মুসলিম দ্রুত বিশ্বের বিভিন্ন দেশে ডন এবং সানসেট বিভিন্ন সময় আছে অতএব বিভিন্ন দেশে দ্রুত সময়কাল ভিন্ন। এটি 15 ঘন্টা থেকে পরিবর্তিত হতে পারে থেকে 21 ঘন্টা
    আপনি বলতে পারেন রমজান মাসে
    রমজান মাসে রোযা রোজা। রোজা ভোর থেকে সূর্য সেট থেকে ক্ষুধার্ত থাকার মানে না কিন্তু আপনি সারা দিন ভাল কাজ করতে হবে। নিশ্চিত করুন যে আপনি কোনও ক্ষতি করবেন না, মিথ্যা বলবেন না, অপমানজনক ভাষা ব্যবহার করবেন না, যৌন এবং অন্যান্য খারাপ জিনিস থেকে দূরে থাকুন অন্য কথায় আপনার মুখ, কান, হাত এবং চোখ দ্রুত রাখতে হবে

    সুহর টিপস:

    সুহর, রমজান কিছু সময়ে সবচেয়ে গুরুত্বপূর্ণ খাবার Sahar এ খাওয়া। এবং আপনি এই বিস্ময়কর ঋতু এবং এর প্রচলিত প্রথাগুলির জন্য একত্রিত করা হিসাবে, আপনি সব সম্ভাবনা ভুলবেন না যে সবচেয়ে নাটকীয় বিষয় এক মুসারাতীর গভীর rooted রীতিনীতি - যিনি Suhour পদ্ধতির দ্বারা heralds মানুষ তার ড্রামের মারামারি
    ভোরবেলায় যে খাওয়া হয় তা বলা হয় সুহের। সুহূর সুন্নাহ সুহরে আপনাকে খাদ্যশস্য এবং স্বাস্থ্যকর খাবার খেতে হবে। মসলাযুক্ত খাবার খাওয়া এড়িয়ে চলুন এবং উপসংহার:

    রমজান মাসের প্রধান বিষয় হল অন্যের যত্ন নেওয়া এবং মুসলমানদের জন্য মুঘফরাতের জন্য দুআ করা। রমজান মাস পর ঈদুল ফিতরের সুখের জন্য আল্লাহ আমাদেরকে সুখী করেছেন। যাতে আপনি এই বিশ্বের পুরস্কার পেতে পারেন এবং একটি বড় পুরস্কার জনাহ মধ্যে অপেক্ষা করছে।যতটা জল আপনি করতে পারেন হিসাবে পান করার চেষ্টা করুন।
    সুহারে খাওয়ার আরো টিপস এবং খাবারগুলি আপনি ইন্টারনেটে খুঁজে পেতে পারেন

    ইফতার টিপস:

    ইফতার হচ্ছে এমন সব জিনিস যা সকলের জন্য অপেক্ষা করছে! বিশেষ করে শিশুরা এটি জন্য উদাসীনতা অপেক্ষা করছে। ইফতারে প্রত্যেক পরিবার ভাল ও মসলাযুক্ত খাবার তৈরি করে। কিন্তু গুরুত্বপূর্ণ বিষয়ে যত্নশীল অন্যদের সম্পর্কে খুব যত্ন করা হয়। যারা ভাল আঙ্গুল কাটাতে পারে না তাদের সাথে শেয়ার করার চেষ্টা করুন।
    Checkout Ramadan Calendars for Below Countries:
    Share:

    0 comments:

    Post a Comment

    Copyright © When is Ramadan 2019 | About Us | Contact Us | Privacy Policy | Disclaimer